কুড়িগ্রামে করোনাভাইরাস মোকাবেলায় পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময়

শফিউল আলম শফি,কুড়িগ্রাম :
কুড়িগ্রামে করোনাভাইরাস মোকাবেলায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনা করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজুল আলম, জেলার ১০টি থানার অফিসার ইনচার্জসহ জেলায় কর্মরত সাংবাদিকগণ।
সভায় পুলিশ সুপার বলেন, চলতি মাসেই বিদেশ থেকে আসা ৫শ ৬৯ জন প্রবাসী কুড়িগ্রামে বিভিন্ন উপজেলায় এসেছে। এদের মধ্যে বেশিরভাগ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করা হয়েছে। বাকীদের খুঁজে বের করে কোয়ারেন্টাইনে রাখার কাজ অব্যাহত রয়েছে। আর যাদের কোয়ারেন্টাইনের মেয়াদপুর্ণ হয়েছে তারা স্বাভাবিক চলাফেরা করছে। এ বিষয়ে জেলার সকল থানার ওসিদের করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালানোর পাশাপাশি প্রবাসীদের খোঁজ রাখার নির্দেশনা দেয়া হয়েছে।
এসময় তিনি আরো বলেন, বাজারে যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি না হয় সেজন্য জেলা প্রশাসনসহ পুলিশ প্রশাসন বাজার মনিটরিং শুরু করেছে। এসব ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতা কামনা করনে তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *