আগৈলঝাড়ায় ১০৬ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিনিধি :বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অভিযান চালিয়ে গাঁজার বিশাল এক চালানসহ (১০৬ কেজি) এক শীর্ষ নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

এসময় তার ঘরের পার্শ্ববর্তী গর্ত থেকে উদ্ধার করা হয়েছে ১০৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা। যার অবৈধ বাজার মূল্য আনুমানিক ৪০ লক্ষ ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দিবাগ রাত সোয়া ১২টার দিকে উপজেলার উত্তর শিহিপাশা গ্রামে অভিযান পরিচালিত হয়। আটককৃত নারী মাদক মাদক কারবারি শাহানাজ বেগম (৪২) আগৈলঝাড়ার উত্তর শিহিপাশা গ্রামের মো. আলী আকবর শিকদারের স্ত্রী।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মো. আলী আকবর শিকদারের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শাহানাজ বেগমকে আটক করা হয়।

পরে তার দেয়া স্বীকারক্তি অনুযায়ী মাদক কারবারির নিজ ঘরের পার্শ্ববর্তী মাটির গর্তে বিশেষভাবে লুকিয়ে রাখা ৫টি প্লাস্টিকের বস্তায় ১০৬ কেজি ৩০০ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।
পুরো বিষয়টি ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে। মাদক ব্যবসার সঙ্গে শাহনাজের স্বামী কিংবা তার সন্তানদের সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *