ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধ হামলায় এক ব্যক্তি নিহত, আটক-১

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের দারাখানা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম মল্লিক (৫৫) দারাখানা গ্রামের মৃত এনছাব আলী মল্লিকের ছেলে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বিরোধীয় জমিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় শালিস মীমাংসার মধ্যেই বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষ খালেক হাওলাদারে নেতৃত্বে ৮-১০ জন মিলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলামের উপর হামলা চালায়। এতে’সে আহত হয় বলে নিহতের পরিবার অভিযোগ করেন। পরে নুরুল ইসলাম রাত ৮টার দিকে কোর্ট রোডস্থ এ্যাডভোকেট ফয়সাল খানের চেম্বারের সামনে রাস্তায় হঠাৎ তিনি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তখন রাস্তার পথচারীরা তাকে অটো গাড়ীতে তুলে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায় রাত ৮.৩০মি. দিকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন
ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের একজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *