নাগেশ্বরী তে পিতাপুত্র ৪৬০ পিছ ইয়াবা সহ পুলিশের অভিযানে আটক।


স্টাফ রিপোর্টাার
কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বেরুবারি শিমুলতলী বাজার রাস্তা থেকে পিতাপুত্র ২ জন মাদক ব্যবসায়ী ৪৬০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ আটক হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার বেরুবারি ইউনিয়নের শিমুলতলী বাজার এলাকায় মোঃ আক্কাছ আলী রকিব ওরফে টেঙ্গালু (২৩) পিতা মোঃ আমিনুর রহমান, মোঃ আমিনুর রহমান (৫৪) পিতা মৃত মনছের আলী সর্ব সাং সরকারটারি ( ইন্দ্রিপার) থানা- কচাকাটা কুড়িগ্রাম বহু দিন যাবত মাদক বিক্রী করে আসছে। মাদক বিরোধী অভিযানের বিশেষ টিম এস আই মোঃ সাইফুল্লাহ ও সঙ্গীয় ফোর্স এএসআই মোঃ সাদেকুল ইসলাম, এএসআই আলফানুর রহমান, কনষ্টেবল মোঃ আলআমিন, মোঃ মাসুম মিয়া,মোঃ ইউনুস আলী গোপন সংবাদের ভিত্তিতে শিমুলবাড়ি বাজারে অভিযান পরিচালনা করে তাদের দুজনকে আটক করে। আক্কাছ আলী ও আমিনুর রহমানের দেহ তল্লাশী করে ৪ টি নীল রঙ্গের এয়ার টাইট পলিথিন প্যাকেট হতে সর্বমোট ৪৬০ পিছ অবৈধ এ্যামফেটামিন জাতীয় মাদক দ্রব্য বাজার জাত নাম ইয়াবা পাওয়া যায়। অবৈধ মাদকদ্রব্য রাখা ও বেচাকেনার অপরাধে তাদের গ্রেফতার করা হয়।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ ওসি রওশন কবীর ৪৬০ পিছ ইয়াবা সহ মোঃ আক্কাছ আলী টেঙ্গালু ও মোঃ আমিনুর রহমানকে ০১-০২ -২০২০ ইং আটকের ঘটনা নিশ্চিত করেন। ঐ দিনই আসামী দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *