নাগেশ্বরীতে ইয়াবাসহ ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এরশাদুল হক ও সহ সভাপতি সফিকুল ইসলামকে ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
শনিবার দিবাগত রাতে উপজেলার রামখানা ইউনিয়ন থেকে ৩০ পিচ ইয়াবা সহ তাদের গ্রেফতার করা হয়। ডিবি পুলিশ কুড়িগ্রামের অফিসার ইন চার্জ (ওসি) মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, এরশাদুল হক মাদক সেবনের পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে আগে থেকেই মাদক সংশ্লিষ্টতার অভিযোগ ছিল। শনিবার রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ বাজার থেকে শফিকুল ইসলাম সহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
নাগেশ্বরী উপজেলা ছাত্র লীগ সভাপতি মোঃ ফজলুল করিম সাজু জানান, এরশাদুল হক রামখানা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ আগে থেকেই ছিল। এর আগে এ নিয়ে কুড়িগ্রাম পুলিশ সুপার তাকে সতর্কও করেছিলেন।
গত দুই মাস আগে এরশাদুল হক বিয়ে করেছেন জানিয়ে ফজলুল করিম সাজু বলেন, আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে কেন্দ্রে প্রতিবেদন পাঠাবো।
বিষয়টি দুঃখজনক জানিয়ে নাগেশ্বরী উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান বলেন, এরশাদুল হকের বিরুদ্ধে আগে থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এর আগেও তাকে থানা পুলিশের হেফাজত থেকে ছাড়িয়ে নেওয়া হয়েছিল।
উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিয়ে করার পর ছাত্রলীগের পদ এমনিতেই থাকে না। জেলা কমিটি না থাকায় আমরা তাৎক্ষণিক কোনও ব্যবস্থাও নিতে পারছি না। তবে এরশাদুল হক ও সফিকুল ইসলামকে সংগঠন থেকে বহি:ষ্কারের সুপারিশ করে কেন্দ্রে প্রতিবেদন পাঠানো হবে।
মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা এরশাদুল হককে পূর্বে সতর্ক করা হয়েছিল জানিয়ে কুড়িগ্রাম পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান বলেন, গত রাতে তাকে ইয়াবা সহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *