শৈলকুপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :

ঝিনাইদহের শৈলকুপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ‘বালক (অনুর্ধ্ব-১৭) ২০১৯ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে মির্জাপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, হাকিমপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জিকু, সারুটিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ খান, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-শিক্ষার্থী ও নানা শ্রেণীপেশার মান্ষু উপস্থিত ছিলেন।

এ টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচে স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে সারুটিয়া ও দিগনগর ইউনিয়ন দলের মধ্যে দিগনগর ইউনিয়ন দল অনুপস্থিত থাকায় ১-০ গোলে সারুটিয়া ইউনিয়ন দলকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়। পরে প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে দুপুরে মির্জাপুর ইউনিয়ন বনাম শৈলকুপা পৌরসভার মধ্যে খেলা চলমান ছিলো। বিকেলে নিত্যানন্দপুর ইউনিয়ন বনাম দুধসর ইউনিয়ন ও কাঁচেরকোল বনাম বগুড়া ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *