কুড়িগ্রামে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নিরবতা,মোমবাতি প্রজ্জ্বলনসহ আলোচনা সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি :

বঙ্গবন্ধুর আদর্শ ও লক্ষ্য বাস্তবায়নে নিবেদিত কর্মীদের নিঃশেষ করতে ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছিলো এদেশের স্বাধীনতা বিরোধী শক্তি ও যুদ্ধাপরাধীরা। বঙ্গবন্ধুর আদর্শের আলোকবর্তিকা রয়েছে পিতার সুযোগ্যা কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে, তাকে হত্যা করতেই ওইদিন গ্রেনেড হামলা হয়েছিল। ১৫ আগষ্টের হত্যাকান্ড ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় হত্যাকান্ড একই সুত্রে গাঁথা।

নিহতদের স্মরণে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ২১ আগষ্টের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে আয়োজিত নিরবতা পালন ও মোমবাতি প্রোজ্জ্বল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, অনুষ্ঠানের উদ্যোক্তা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোত্তালেব, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা খ.ম. আতাউর রহমান বিপ্লব, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, রিপন, দীপন, বাবু, ছাত্রলীগের টুটুল, বাপ্পি, প্রদীপ, লিংকন প্রমূখ। বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার মূল আসামিদের দেশে এনে বিচারের দাবি করেন।
এছাড়াও সকালে জেলা আওয়ামীলীগের অফিসে কালো পতাকা, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।। জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলীর সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *