কাজের মাধ্যমে ইতিহাস হয়ে থাকতে চাই: আশরাফুল আলম

নিজস্ব প্রতিবেদক,ঢাকা: গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম বলেছেন, আমি দায়িত্ব নেয়ার পরপরেই কাজের গতিশীল বেড়েছে। কাজের মধ্যেমে আমি ইতিহাস হয়ে থাকতে চাই। আসুন আমার কাঁদে কাঁদ মিলে কাজ করি।

আজ সোমবার গণপূর্ত অধিদফতরে মাঠ পর্যায়ের কর্মরত উপ- সহকারী প্রকৌশলীদের মাঝে ২২৭টি মটর সাইকেল বিতরণ কালে এসব কথা বলেন তিনি।
উপ- সহকারী প্রকৌশলীদের উদ্দেশ্য আশরাফুল আলম বলেন, আপনারা গণপূর্তকে আরও এগিয়ে নিতে আপনাদের অনেক ভুমিকা রয়েছে। আপনারা আমার পাশে থাকুন গণপূর্ত অধিদফতর আরও এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, আগামীতে আরও মাঠ পর্যায়ে ১২ শো উপ-সহকারী প্রকৌশলীদের মাঝেও মটর সাইকেল বিতরণ করা হবে।

ইতোমধ্যে ২০ জন উপ-সহকারী প্রকৌশলীদের মাঝে চাবি হস্তান্তর করা হয়। বাকিদের মাঝে পর্যায়ক্রমে মটর সাইকেলগুলো বিতরণ করা হবে।

প্রধান প্রকৌশলী আশরাফুল আলম আশা ব্যক্ত করে বলেন, এই মটর সাইকেল ব্যবহার করে উপ-সহকারী প্রকৌশলীরা নির্মাণ কাজ বাস্তবায়ন ও তদারকিতে আরও জোরালো ভূমিকা রাখতে পারবেন। মটর সাইকেলগুলো চালিয়ে তাঁরা খুব তারাতাড়ি মাঠ পরিদর্শনে যেতে পারবেন। তাতে কাজের গুণগত মান বজায় থাকবে।

মটর সাইকেল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রাত্তন তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম গোলাম হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আলমগীর হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী কায়কোবাদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খালেদ হোসাইন, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস) ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বপিডিপ্রপ) এর সভাপতি মির্জা এটিএম গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মো. আব্দুল কুদ্দুছসহ আরও অনেকেই মটর সাইকেল বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *