রানীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃমুজিব বর্ষের মুলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র, এই চেতনা কে ধারণ করে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) সকাল ১১টার সময় দিবসটি উপলক্ষে রাণীশংকৈল থানা থেকে একটি র‍্যালী বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‍্যালী শেষে অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবালের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে থানা চত্বরে।

এসময় ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, আমরা সর্বত্র জনগণের পাশে থাকবো যে কোন সমস্যা মোকাবিলায়, আপনারা আমাদের কাছে যে কোন সময় আসতে পারেন। পুলিশেই জনতা জনতাই পুলিশ-তাই আমাদের সকলেই মিলে একসাথে সকল ধরনের অন্যায় প্রতিহত করতে হবে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।গেস্ট অব অনার হিসেবে ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক এবং রানীশংকৈল কমিউনিটি পুলিশিং এর সভাপতি আহম্মেদ হোসেন বিপ্লব, সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, পৌর মেয়র আলমগীর সরকার, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য পৌর সভার সদস্যরা এবং রানীশংকৈল থানার সকল পুলিশ সদস্য, গ্রাম পুলিশ সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *