বিএনপি জামায়াতের পেতাত্মারা আওয়ামীলীগের ভিতরে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করছে …………………………যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

মোঃ শাহজালাল দেওয়ান : গাজীপুর থেকে : গাছা থানা কৃষকলীগ উদ্যোগে বোর্ড বাজার ইউটিসি চত্বরে ভাওয়াল বীর, প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ৭০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল গতকাল মঙ্গলবার বিকেলে অনুস্টিত হয়েছে। গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহজালাল তরুণের সভাপতিত্বে এবং গাছা থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি শহীদ আহসান উল্লাহ মাস্টারের হত্যা মামলার রায় অবিলম্বে কার্যকর করার জোর দাবি জানান। তিনি আরো বলেন, বিএনপি জামায়াতের লোকজন আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করে দলের ভিতর বিশৃঙ্খলা সৃষ্টি করছে এদেরকে চিহ্নিত করতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মতিউর রহমান মতি,গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি, ৪৩ নং ওয়াড কাউন্সিলর আলহাজ্ব আসাদুর রহমান কিরণ,গাজীপর মহানগর কৃষকলীগের সভাপতি,৪৭ নং ওয়াড সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন হেলাল,সাধারণ সম্পাদক ১৮নং ওয়াড কাউন্সিলর আলহাজ্ব মোঃ আব্দুল কাদের মন্ডল,যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মোল্লা, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ মহি, আলহাজ্ব কাজী ইলিয়াস আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ,আলহাজ্ব মো: শহীদ উল্লাহ, আলহাজ্ব মো: আকরাম হোসেন সরকার, যুবলীগ নেতা আমিন উদ্দিন সরকার , রাশেদুজ্জামান জুয়েল মন্ডল,ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রঞ্জিত মল্লিক বাবু,স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম সফিক মহানগর ছাএলীগের সাবেক সাধারন সম্পাদক তৌহিদুর ইসলাম দীপ,মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি আজিজ খান, সাধারণ সম্পাদক আসাদুর কবির,সিনিয়র সহ সভাপতি শাহিন খান, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন মোল্লা,যুবলীগ নেতা জহিরুল ইসলাম মামুন, হুমায়ুন কবির আজাদ, হুমায়ুন কবির রাজ প্রমুখ।
বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টারের হত্যা মামলার রায় কার্যকর করার দাবি জানিয়ে বলেন, দেশের আন্দোলন, সংগ্রাম, অধিকার নিশ্চিতকরণে শহীদ আহসান উল্লাহ মাস্টারের নাম চির অক্ষয় হয়ে থাকবে। তিনি সততা, আদর্শের ইতিহাস তৈরি করে গেছেন। তিনি বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। পঁচাত্তরের ১৫ আগস্ট ও ৩ নভেম্বর, ২০০৪ এর ২১ আগস্ট এবং ২০০৪ সালের ৭ মে আহসান উল্লাহ মাস্টারের হত্যাকান্ড একই সূত্রে গাঁথা। স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন সময় মুক্তিযুদ্ধের আদর্শকে হত্যা করার জন্য এসব হত্যাকান্ড ঘটিয়েছে। তারা বলেন শহীদ আহসান উল্লাহ মাস্টার গাজীপুর মাটি ও মানুষের কল্যাণে যে অবদান রেখে গেছেন তা শ্রদ্ধার সাথে স্মরণ করবে চিরদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *