গাজীপুর মহানগর যুবলীগ নেতা পলাশের ব্যাক্তিগত উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রীর সুস্থতার জন্য দোয়া মাহফিল

মোঃ শাহজালাল দেওয়ান ৷৷
গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ এর ব্যাক্তিগত উদ্যোগে টঙ্গীতে দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে। শনিবার বাদ যোহর টঙ্গীর দত্তপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আ.লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাকির হোসেন খোকন, টঙ্গী থানা আ.লীগের সদস্য কেএম শাহ আলম, ৪৮ নং ওয়ার্ড যুবলীগের আহব্বায়ক মোতালেব হোসেন,আ.লীগ নেতা শাহিন উদ্দিন,মাদ্রাসার অধ্যক্ষ নুরনবী পাটোয়ারী সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোয়া মাহফিলে অংশ করেন। দোয়া মাহফিলে যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি তার সহ ধর্মিনি খাদিজা রাসেল ও মন্ত্রী পরিষদের যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সবার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করে তবারক বিতরণ করা হয়। গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ বলেন আমাদের সকলের প্রিয় নেতা প্রিয় অভিভাবক গাজীপুর তথা সারা বাংলার যুব সমাজের অহংকার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তার দ্রুত সুস্থতা কামনা করছি দেশবাসীর কাছে তার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করছি।
উলেখ্য জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষার পর ১৫ নভেম্বর রোববার গাজীপুর-২ আসনের এমপি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। গত শনিবার সংসদের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। সংসদ মেডিকেল সেন্টারের ডা. মো. জাহিদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, যাদের নমুনা নেয়া হয়েছে তাদের মধ্যে শুধু একজন এমপি করোনা পজিটিভ। তবে সংসদের কয়েকজন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এরআগে গত ৮ নভেম্বর বাংলাদেশের ইতিহাসে সংসদের প্রথম বিশেষ অধিবেশন শুরু হয়। এ উপলক্ষে নমুনা নেয়ার পর ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
দোয়ার আয়োজন করেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা আরিফুর রহমান পলাশ। এ সময়
৪৩ নং ওয়ার্ড যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি র সুস্থতা কামনা করে দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ মাগরিব গাজীপুর মহানগর টঙ্গীর পাগাড় জামতলা ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল অনুষ্টানে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আসাদুর রহমান খান কিরন,টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ আতিক,৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খালেদুর রহমান রাসেল,মোক্তার হোসেন সোহেল,হাজী আজগর আলী,মনির হোসনেআহাম্মদ আলী,যুবলীগ নেতা মামুনুর রশিদ টিটু,মোঃ লুৎফর রহমান,আলমগীর হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান খান সুমন ও আতিক হাছান অনিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *