চিরিরবন্দরে ১ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আটক-১

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের পল্লীতে প্রথম শ্রেনীর শিশু (৬) ধর্ষণের অভিযোগে এক সন্তানের জনক রফিকুল ইসলাম (২৭) কে আটক করে চিরিরবন্দর থানায় হস্তান্তর করেছে স্থানীয় জনগণ। সে আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের বাবলু ইসলামের পূত্র বলে জানাগেছে।
জানাযায়, রবিবার (৮ মার্চ) বিকালের দিকে উপজেলার ৫ নং আব্দুলপুর ইউনিয়নের বেলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী স্কুল ছুটির পরে ওই স্কুলের পাশে স্থানীয় মুদি দোকানদার রফিকুল ইসলামের কাছে খাবার কিনতে যায়। দোকানদার রফিকুল সে সুযোগে সু-কৌশলে ওই ছাত্রীকে দোকনের ভিতরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। সে সময় তার সহপাঠীরা ওই দোকানে একই সময় খাবার কিনতে গেলে ওই ছাত্রীকে দোকানের ভিতরে পড়ে থাকতে দেখে। পরে তারা ছুটে গিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানিয়ে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন ছুটে আসলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে এলাকাবাসী তাকে আটক করে চিরিরবন্দর থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।
এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার্স ইনচার্জ জানান,ধর্ষনের অভিযোগে রফিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। এবং ওই ছাত্রীর বাবাকে খবর দেয়া হয়েছে। তিনি আসলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *