ভুরুঙ্গামারীতে করোনা ভাইরাস মোকাবেলায় নবাগত ওসির সাথে সাংবাদিক ও চেয়ারম্যানদের মতবিনিময়


ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে করোনা ভাইরাস মোকাবেলায় নবাগত ওসির সাথে সাংবাদিক ও চেয়ারম্যানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে থানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনা করেন নবাগত ওসি আতিয়ার রহমান। এ সময় উপজেলার ইউপি চেয়ারম্যান সহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন। আরও বক্তব্য রাখেন সদর ইউপি চেয়ারম্যান এ,কে,এম মাহমুদুর রহমান রোজেন,ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ারুল হক ও সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু প্রমুখ।
সভায় নবাগত ওসি আতিয়ার রহমান বলেন চলতি মাসেই বিদেশ থেকে আসা ৫৬জন প্রবাসী উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসেছেন।। এদের মধ্যে বেশিরভাগ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করা হয়েছে। বাকীদের খুঁজে বের করে কোয়ারেন্টাইনে রাখার কাজ অব্যাহত রয়েছে। আর যাদের কোয়ারেন্টাইনের মেয়াদপুর্ণ হয়েছে তারা স্বাভাবিক চলাফেরা করছে। এ বিষয়ে সকল ইউপি চেয়ারম্যান,ইউপি সদস্য,গ্রাম পুলিশদের করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালানোর পাশাপাশি প্রবাসীদের খোঁজ রাখার নির্দেশনা দেয়া হয়েছে।
এসময় তিনি আরো বলেন, বাজারে যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি না হয় সেজন্য জেলা প্রশাসনসহ পুলিশ প্রশাসন বাজার মনিটরিং শুরু করেছে। এসব ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতা কামনা করনে তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *