ঝালকাঠিতে ইউনিয়ন পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধ সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠিতে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী নবগ্রামে ইউনিয়ন কমিটি গঠন সম্পন্ন। ২৩ মার্চ বিকেলে জেলার ৩নং নবগ্রাম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মজিবুল হক আকন্দের সভাপতিত্বে জরুরী বৈঠক করার মাধ্যমে করোনা ভইরাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়। কমিটিতে ইউপি চেয়ারম্যান মজিবুল হক আকন্দকে সভাপতি ও তপন মন্ডল ইউনিয়ন পরিষদ সচিবকে সদস্য সচিব করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি গঠন কার্যক্রম অনুষ্ঠানের সভাপতি ইউপি চেয়ারম্যান মজিবুল হক আকন্দ তার বক্তব্যে বলেন, শুধু কমিটি করলেই বা পদ পেলেই হবে না, আমাদেরকে সজাগ থাকতে হবে সেই সাথে নিজনিজ এলাকার জনসাধারনের মধ্যে সতর্কতা মূলক প্রচারাভিযান অব্যহত রাখবেন। বিশেষ করে জনগনের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মানুষকে বারবার হাত ধোয়ার পরামর্শ, ২০ লিটার পানিতে ২ চা চামচ ব্লিছিন পাউডার দিয়ে বাড়ীর আশেপাশে সব স্থানে স্প্রে করা, বাচ্চা ও বৃদ্ধদের বাড়ী থেকে বাহিরে বেত না হওয়ার পরামর্শ দেয়া, প্রবাস ফেরতদের বাড়ীতে অবস্থান করা, হাট বাজারের চায়ের দোকানে আড্ডা থেকে সকলকে বিরত থাকার পরামর্শ দেন।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে আছেন সাদিয়া সুলতানা ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তা , বেসরাকারী কলেজ প্রতিনিধি হিসেবে অধ্যক্ষ, আবু বকর সিদ্দিক, মো: ইদ্রিস আলী হাওলাদার প্রধান শিক্ষক, সরকারী প্রাথমিক বিদ্যালয়, সমিরন বড়াল,প্রধান শিক্ষক, সরকারী প্রাথমিক বিদ্যালয়, ধীরেন্দ্রনাথ বড়াল, রুহুল আমিন থলপহরী, ইউপি সদস্য, শাফিয়া বেগম, শাহানাজ পারভিন, শিল্পি হালদার, চুন্নু সিকদার, তছলিম মৃধা, আব্দুল হান্নান তালুকদার, আয়নাল হক, হাদিসুর রহমান লস্কর, দ্বিজ দাস ব্যানার্জী, শান্তিরঞ্জন হালদার, আক্কাচ তালুকদার, গোপাল কৃষ্ণ হালদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *