ফুলবাড়ীতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অবৈধ মেলামেশায় গ্রাম্য চিকিৎসক আটক

ফুলবাড়ী (কুড়িগ্রমি) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ওমান প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকিয়া ও অবৈধ মেলামেশার সময় হাতেনাতে আটক হয়েছে এক গ্রাম্য চিকিৎসক। ঘটনাটি ঘটে সোমবার রাত ৯ টায় উপজেলার মধ্য কাশিপুর গ্রামে। স্থানীয় ভাবে মিমাংসা না হওয়ায় ফুলবাড়ী থানা পুলিশ ছেলে ও প্রবাসীর স্ত্রীকে মঙ্গলবার দুপুরে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানিয়েছেন, প্রায় আট বছর পূর্বে মধ্য কাশিপুর গ্রামের নুর হোসেনের ছেলে ওমান প্রবাসী শাহানুর রহমানের সক্সে পাশ^বর্তি সন্তোষপুরের হিরারকুটি গ্রামের ফজলে রহমানের মেয়ে মৌসুমী আক্তারের বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। স্বামী প্রবাসী থাকার সুযোগে মৌসুমী “পথহারা রাজকন্য” ফেসবুক আইডি খুলে উপজেলার নওদাবস গ্রামের এক সন্তানের জনক আব্দুল হাকিম ফারাজির ছেলে এমরান আলী সাগরের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। ১লা রমজান শনিবার রাতে তাদের দৈহিক সম্পর্কে গড়ে উঠে। এমনি ভাবে তাদের মধ্যে উঠাবসা মানুষের সন্দেহ রুপান্তরিত হয়। অবশেষে সোমবার রাত ৯ টার দিকে আবারও দু’জনে অবৈধ মেলামেশায় লিপ্ত হলে এলাকার লোকজন জড়ো হয়ে তাদের আটক করেন। রাতে দীর্ঘক্ষণ দেনদরবার করে মিমাংসা করতে না পেয়ে মঙ্গলবার সকাল থেকে স্থানীয় কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মানিকসহ এলাকার শতশত নারী পুরুষ উপস্থিত থেকে আবার মিমাংসার বৈঠকে বসেন। কিন্ত স্থানীয়রা প্রবাসীর স্ত্রীকে মেনে নিতে না পারায় উপস্থিত বৈঠক সংঘাতের রুপ ধারণ করে। পরে ফুলবাড়ী থানা থেকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছেলে এবং মেয়েকে থানায় নিয়ে আসে।
কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, এটি একটি অনৈতিক ঘটনা। এভাবে সমাজ নষ্ট হয়ে যাবে। দৃষ্ট্রান্ত মূলক শাস্তি হওয়া উচিৎ।
সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক জানান, আমরা স্থানীয় ভাবে মিমাংসা করার চেষ্টা করেছি। কিন্তু পারি নাই।
“ছেলে ও মেয়ের ভিডিও সাক্ষাৎকার সংরক্ষিত রয়েছে”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *