পবিত্র কাবা শরিফের ছবিতে পা তুলে অপমাননায় দেওয়ানগঞ্জে সুমন দাস নামে এক ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ

বিশেষ প্রতিনিধিঃ
জামালপুরের দেওয়ানগঞ্জে সদর ইউনিয়নের খড়মা জাবিরাকান্দা গ্রামের সুনীল দাসের ছেলে সুমন দাস (১৬)কে পবিত্র কাবা শরীফ অবমাননার দায়ে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ গ্রেপ্তার করেছে ১০মে (শনিবার)।

পুলিশ সুত্রে জানাগেছে ৯ মে দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে সুমন দাস নামের আইডিতে পবিত্র কাবা শরীফের ছবি উপরে পা তুলে ছবি আপলোড করে। আপলোডের পরপরই ছবিটি ফেসবুকে ভাইরাল হয়,ফেসবুক সুমন দাস আইডিতে ছবিটি দেখতে পায় জনসাধারণ,পরে এলাকার স্থানীয় বাসিন্দাসহ আলেম, ওলামাগণ ক্ষিপ্ত হয়ে সুমন দাসের বাড়ী ঘেরাও করে। খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার জামালপুর,দেওয়ানগঞ্জ সার্কেলের রাকিবুল হাসান(রাসেল) ও দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি)এম এম ময়নুল ইসলাম,ভাইস চেয়ারম্যান দেওয়ান মোহাম্মদ ইমরান হোসেনসহ গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে পুঁছে উত্তপ্ত জনতাকে বিশেষ ভাবে অনুরুদ্ধ করে বলেন ২ ঘন্টার ভিতর তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করবে বলে জানিয়ে শান্ত করেন ক্ষিপ্ত জনতাকে ।

পরে বিকাল ৪ টা দিকে বিশেষ সুত্রে থানা পুলিশ খবর পায় সুমন দাস চুকাইবাড়ী ইউনিয়নের ফুটানি বাজার নৌকা ঘাটে অবস্থান করে এবং নৌকা যুগে গাইবান্ধা জেলা পালিয়ে যাবে বলে সেখানে অবস্থান নেয়, পরে বিকাল ৪ টা সময় এস আই কামরুজ্জামান সোহাগ এস আই সহিজল হক সংগীয় ফোর্স নিয়ে তাকে নৌকা ঘাট থেকে আটক করে থানায় নিয়ে আসে।এবং থানা পুলিশের কাছে জবানবন্দিতে বিষয়টি শিকার করলে ডিজিটাল আইনে একটি মামলা হয় বলে জানান (ওসি) তদন্ত মনিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *