কুড়িগ্রামে চিকিৎসকসহ নতুন করে ১১ জন করোনা পজিটিভ


কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি ঃ
কুড়িগ্রামে গত ২৪ ঘন্টায় একজন চিকিৎসকসহ আরোও ১১ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। নতুন শনাক্ত হওয়া ১১ জনের মধ্যে সদর উপজেলায় ৬ জন, ফুলবাড়িতে ৩জন এবং ভূরুঙ্গামারীতে ২জন। এদের মধ্যে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের গাড়ি চালক, জেনারেল হাসপাতালের ২জন স্বাস্থ্যকর্মী রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছে স্ব স্ব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামছুন্নাহার জানান, আক্রান্তরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে। ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ,এস,এম সায়েম বলেন, রাতে আইইডিসিআর থেকে একটা মেইল আসে। সেখান থেকে ভূরুঙ্গামারীর দুইজনের করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়। শনাক্ত হওয়ার দুইজনের মধ্যে ১জন ১০ বছরের শিশু অন্যজন ৫০ বছরের মহিলা। তারা একই পরিবারের সদস্য। উভয়কে নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান জানান, এ পর্যন্ত জেলায় কোভিট -১৯ আক্রান্তের সংখ্যা ৫২জন। সুস্থ্যহয়ে বাড়ি ফরেছেন ৭জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *