কোরবানীর পশুরহাট উপলক্ষে রংপুর নগরীর বিভিন্ন পশুরহাট যানজট মুক্ত রাখতে ট্রাফিক পুলিশের মনিটরিং

রংপুর প্রতিনিধিঃ
আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম মহোদয়ের নির্দেশনায় ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মেনহাজুল আলম এর নেতৃত্বে রংপুর নগরীর কোরবানীর পশুরহাটকে যানজট মুক্ত রাখতে ব্যাপকভাবে মাঠে নেমেছে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পশুরহাটে নির্বিঘ্নে ক্রেতা-বিক্রেতারা ক্রয়-বিক্রয় করতে পারেন সেই লক্ষ্যে গত রবিবার থেকে নগরীর বিভিন্ন পশুরহাট তদারকী করে যানজট নিরসনে কাজ করে যাচ্ছেন ট্রাফিক পুলিশের সদস্যরা। গত দুই দিনে নগরীর লালবাগ, বুড়িরহাট ও নিসবেতগঞ্জ পশুরহাট মনিটরিং করেন করছেন ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মেনহাজুল আলম। তিনি ট্রাফিক পুলিশ সদস্যদের দিয়ে পশুরহাটের যানজট নিরসন করছেন।

করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে ঝুঁকি এড়াতে স্বাস্থ্য বিধি মেনে পশু কেনাবেচা করতে ক্রেতা-বিক্রেতাদেরকে সচেতনতামূলক পরামর্শ দেন।

এ সময় মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব উজ্জ্বল কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ ফরহাদ ইমরুল কায়েস, ট্রাফিক ইন্সপেক্টর জনাব মোঃ দেলোয়ার হোসেনসহ ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মেনহাজুল আলম বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী নগরীর বিভিন্ন পশুরহাটে যানজট নিরসন, নির্বিঘ্নে পশু ক্রয়-বিক্রয় ও সড়কে চাঁদাবাজি রোধে ট্রাফিক পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *