কুড়িগ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন-সড়ক অবরোধ

কুড়িগ্রাম প্রতিনিধি-

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও
সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। ধর্ষকদের গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম-রংপুর সড়ক প্রায় দু’ঘণ্টা অবরোধ করে রাখে এলাকাবাসী। 
সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত কর্মসূচি চলার সময় শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় । পরে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত সময়ে আসামীদের গ্রেফতারের আশ্বাস  দিলে অবরোধ তুলে নেয়া আন্দোলকারীরা । মানববন্ধনে বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে দুর্বৃত্তদের গ্রেপ্তার করা না হলে আবারো সড়ক অবরোধের ঘোষণা দেন। এ সময় বক্তব্য রাখেন ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম, সাজেদুল ইসলাম প্রমুখ। 
অপরদিকে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে আসামী গ্রেফতার ও শাস্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবে সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।উল্লেখ্য, রবিবার গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।  ৪ সদস্যের একটি দুর্বৃত্তের দল ওই গ্রামের রেজা শাহ পাহলভি (৪৮) নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার  স্ত্রী পারভীন বেগমকে (৩৮) মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে গিয়ে এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *