রাজারহাটে মানব কল্যাণ ছাত্র সংগঠনের গাছের চারা বিতরন

নুরুন্নবী সরকার, স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামের রাজারহাটে মানবকল্যাণ ছাত্রসংগঠনের তিন দিনব্যাপী বৃক্ষরোপণ এর অংশ হিসেবে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী “মুজিববর্ষের আহ্বান ৩ টি করে গাছ লাগান” স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (১৮ আগস্ট ২০২০) দুপুরে উপজেলার নাককাটি হাট উচ্চ বিদ্যালয়ের মাঠে সংগঠনের ৫০ জন সদস্যের মাঝে নিম ও লেবু গাছের চারা বিতরণ করা হয়।

গাছের চারা বিতরণ কালে সংগঠনের সভাপতি মোঃ হাবিবুল্লাহ কাওছারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাককাটিহাট আদর্শ কলেজের অধ্যক্ষ মোঃ ইমরান বিন সোলায়মান। এ সময় সংগঠনের সহ সভাপতি নুর আলম ইসলাম, প্রচার সম্পাদক আবু বক্কর সিদ্দিক, ধর্ম বিষয়ক সম্পাদক ঈসানুর রহমান সাঈদ, কোষাধ্যক্ষ মন্জুরুল ইসলাম সহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি হাবিবুল্লাহ কাওছার বলেন, আমাদের সংগঠনের সদস্যরা নিয়মিত স্বেচ্ছায় রক্ত দান করেন। আমরা হাট-বাজারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেই। এছাড়াও বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে থাকি। এরই ধারাবাহিকতা ও মুজিব বর্ষ উপলক্ষে আমরা আমাদের সকল সদস্যগণের উদ্যোগে সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছি। আমাদের সদস্যরা আজ থেকে আগামী ৩ দিন পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে গাছের চারা রোপণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *