খেলার ছলে ডেকে নিয়ে শিশু ধর্ষণ

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে ১৩ বছরের এক কিশোরের হাতে ৬ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এদিকে গুরুত্বর আহত শিশুটিকে কুড়িগ্রাম সদর হাসপালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, পৌরসভার রামদাস ধনিরাম গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে পৌরসভার রামদাস ধনিরাম গ্রামের সহিদুল ইসলামের পুত্র নূর আমীন ভোলা প্রতিবেশি ৬ বছরের শিশু কন্যাকে খেলার ছলে পার্শ্ববর্তী একটি ঘরের পিছনে নিয়ে গিয়ে তার উপর পাশবিক নির্যাতন চালায়। এ সময় শিশুটির আত্মচিৎকারে তার পরিবারের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তার অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে কুড়িগ্রাম সদর হাসপালে ভর্তি করে। এঘটনায় বিক্ষুব্ধ জনতা ওই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে নির্যাতিত শিশুটির পিতা বাদী হয়ে নূর আমীন ভোলাকে আসামী করে থানায় মামলা দায়ের করে। বর্তমানে শিশুটি কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর আটক কিশোরকে সোমবার কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *