গণপূর্তের প্রধান প্রকৌশলীর “বিরূদ্ধে অপপ্রচার” বিভিন্ন সংগঠনের বিবৃতি

নিজস্ব প্রতিবেদক: গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলমকে নিয়ে সাম্প্রতিক সময়ে প্রকাশিত কয়েকটি সংবাদ ভিত্তিহীন, বানোয়াট ও ভুল সংবাদের প্রতিবাদে বিবৃতি দিয়েছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ ও রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যসোসিয়েশন।

গতকাল বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নুরুজ্জামানের স্বাক্ষরিত লিখিত বিবৃতিতে জানান হয় সম্প্রতি কয়েকটি গনমাধ্যমে প্রকাশিত গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলমের রাজনৈতিক আদর্শ ও পরিচয় উদ্দেশ্যমূলক মিথ্যা সংবাদ প্রকাশিত হয়।

বিবৃতিতে জানান মো. আশরাফুল আলম বাংলাদেশ ছাত্রলীগ রুয়েট শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের বিভিন্ন কর্মকান্ডে দীর্ঘদিন যাবৎ সক্রিয় ভাবে অংশগ্রহন করে আসছেন। তাই বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সকল সদস্য এসব মিথ্যা প্রচারণায় ভীষণভাবে আমরা মর্মাহত।

বিবৃতিতে আরো জানানো হয় বঙ্গবন্ধুর আদর্শ ধারন করেন এমন একজন সৎ ও সফল প্রকৌশলী আশরাফুল আলমের সাথে আছেন সর্বদা।

রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যসোসিয়েশনের আহবায়ক প্রকৌশলী কাজী আনোয়ার হোসেন ও সদস্য সচিব প্রকৌশলী মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত বিবৃতিতেও সাম্প্রতিক সময়ে প্রকাশিত মিথ্যে সংবাদের প্রতিবাদ করেন। তারা দাবি করে বলেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলমকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদ করে যেকোনো অপপ্রচারের বিরুদ্ধে তাদের সম্মিলিত প্রয়াস অব্যাহত থাকবে।

বিবৃতিতে আরো জানান প্রকৌশলী মো. আশরাফুল আলম রুয়েট ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। ছাত্রজীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগ রুয়েট শাখার সহ- সভাপতির দায়ীত্ব পালন করেন। জামাত শিবিরের দূর্গ হিসেবে খ্যাত রাজশাহীর বুকে তৎকালীন সময়ে তিনি জীবনের ভয় না করে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রুয়েট ছাত্রলীগের হয়ে অগ্রনী ভূমিকা পালন করেন। একারণে তিনি পরবর্তীতে বিএনপি-জামাত জোট সরকারের প্রতিহিংসার শিকারও হয়েছিলেন।

তাই তার বিরুদ্ধে অপপ্রচারের বিরুদ্ধে রুয়েট ছাত্রলীগের প্রতিটি প্রাক্তন ও বর্তমান কর্মী পাশে রয়েছেন। স্বাধীনতাবিরোধী দুষ্কৃতিকারীদের যেকোনো ষড়যন্ত্র তারা রুখে দিতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *