আলহাজ্ব মো: আব্দুর রহিম নারহট্ট ইউনিয়ন পরিষদের জনতার প্রার্থী


মনজুর হোসেন ঈসাঃ

আসন্ন নারহট্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি, বগুড়া জেলার সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর, শিক্ষানুরাগী আলহাজ্ব মো: আব্দুর রহিমকে নির্বাচিত করার লক্ষে এক বিশাল ছাত্র ও যুব সমাবেশের আয়োজন করে সর্ব স্তরের নাগরিক কমিটির পক্ষে আলহাজ্ব মো: আব্দুর রহিমের সুযোগ্য বড়ছেলে মনিরুল ইসলাম সিয়াম।

ছাত্র ও যুব সমাবেশের উদ্বোধন করেন কাহালু উপজেলার চেয়ারম্যান জনাব আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা আব্দুল মান্নান আকন্দ।
বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো: হেলাল উদ্দিন কবিরাজ, মেয়র কাহালু পৌরসভা, সভাপতি কাহালু উপজেলা আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশফিকুর রহমান কাজল,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, কাহালু উপজেলা আওয়ামী লীগ,
রাকিব উদ্দিন প্রাং সিজার,প্রতিষ্ঠতা ও সভাপতি, জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি, সাইফুল ইসলাম,সাবেক ভাইস চেয়ারম্যান কাহালু উপজেলা,
মোহাম্মদ আলী তালুকদার মতিন,সাবেক আহ্বায়ক, নারহট্ট ইউনিয়ন বিএনপি, এস এম রাজু,সাবেক যুগ্ম আহ্বায়ক নারহট্ট ইউনিয়ন বিএনপি,
আরিফুর রহমান শাপলা,সাবেক সভাপতি,নারহট্ট ইউনিয়ন আওয়ামী লীগ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: রুহুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: গণি মন্ডল, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: মেহেদী হাসান জুয়েল এবং অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বক্তারা বলেন, আলহাজ্ব মো: আব্দুর রহিম নারহট্ট ইউনিয়নের সর্ব স্তরের জনগণের প্রার্থী। তিনি করোনা কালীন সময় ইউনিয়ন বাসীর পাশে যেভাবে দাঁড়িয়েছেন সেজন্য আমরা সবাই গর্বিত। তিনি মানুষের অধিকারের পক্ষে কাজ করেন। তাঁকে নির্বাচিত করলে এই ইউনিয়ন সারা বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিণত হবে। তিনি নির্বাচিত হওয়ার আগেই গ্রামবাসীর কল্যানে যেভাবে নিজেকে উৎসর্গ করেছেন আমরা যদি তাকে ভোট দিয়ে নির্বাচিত করি ইনশাল্লাহ তিনি কাবিখা বা ত্রাণের টাকা লুটপাট করে খাবেন না। আগামী নির্বাচন হবে অন্যায়ের সৎ লোকের লড়াই। আমরা যদি নেতা নির্বাচিত করতে ভুল করি, ৫ বছর তার মাসুল গুনতে হবে।

নারহট্ট ইউনিয়নবাসী তাদের নেতা নির্বাচনে ভুল করবেন না।

সমাবেশে বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত হয়ে তাদের প্রিয় নেতা ও মানবাধিকার নেতা আলহাজ্ব মো: আব্দুর রহিম কে সমর্থন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *