কুড়িগ্রাম জেলার সর্বস্তরের জনসাধারনকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান

স্টাফ রিপোর্টারঃ
কুড়িগ্রাম জেলার সর্বস্তরেে জনসাধারনকে “পবিত্র ঈদুল আযহা” র শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। কুড়িগ্রাম জেলার সর্বস্তরের জনসাধারণকে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন “আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা।”পরিবারের সকল সদস্যদের নিয়ে আনন্দময় হউক এই কামনা করে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ কিছু সতর্কতা মেনে চলার আহবানও জানিয়েছেন।
কোরবানী করার পর পশুর বর্জ্য যথাযথ জায়গায় ফেলা, ঘরের বাইরে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।
মটর সাইকেলে দুইজনের বেশী আরোহী উঠবেননা, অবশ্যই হেলমেট ব্যবহার করুন। উঠতি বয়সী ছেলেরা মাটরসাইকেল মহড়া , তিনজন আরোহী হলে আইনগত ব্যবস্থা নেয়ে হবে।জনসমাগম এড়াতে বিনোদন কেন্দ্রসমূহ বন্ধ থাকবে, ধরলা-১,২ সেতুতে সকল প্রকার জটলা নিষিদ্ধ। পিকআপ বা ট্রাকে উঠে রাস্তায় হৈ হল্লা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আপনার পাশে আপনার পুলিশ আছে সকল সময় জরুরী সহায়তার জন্য ৯৯৯ নম্বরে কল করুন।
সন্ত্রাস,জঙ্গীবাদ,মাদক নির্মুল,বাল্যবিবাহ প্রতিরোধ কল্পে সকলকে পুলিশকে সহায়তা করতে আহবান জানান,সেই সাথে তিনি করোনাকালে সবাইকে ধৈর্য ধারন করে করোনা সতর্কতা স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন এবং সকলের সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *