বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় কমিটি ঘোষণা: মঞ্জুর ঈসা চেয়ারম্যান, সাইফুল সেকুল মহাসচিব এবং আল আমিন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

প্রেস বিজ্ঞপ্তি :
মোঃ মঞ্জুর হোসেন ঈসা চেয়ারম্যান, এডভোকেট মোঃ সাইফুল ইসলাম সেকুল মহাসচিব এবং লায়ন মোঃ আল -আমিন কে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির তিন সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে ।

দপ্তর উপ-কমিটির সদস্য মারুফ সরকারের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয় ।

নভেল করোনা জনিত বির্পযয় ও ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো এবং দেশব্যাপী জেলা, মহানগর ও উপজেলা কমিটি গঠন করার লক্ষ্যে সংগঠন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা কে পুনরায় চেয়ারম্যান ঘোষণা করা হয় এবং সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক এডভোকেট মোঃ সাইফুল ইসলাম সেকুল কে সাধারণ সম্পাদক এবং যুগ্ম আহ্বায়ক লায়ন আল-আমীন কে সাংগঠনিক সম্পাদক হিসেবে ২০২০-২০২২ সালের কার্যনিবাহী কমিটি অনুমোদন দেন উপদেষ্টা পরিষদ । সাবেক তথ্য সচিব সৈয়দ মারগুব মোরশেদ, একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা, ভাষা সৈনিক রেজাউল করিম এবং জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রানীবিদ্যা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডঃ সাদিয়া আহমেদ সমন্বয়ে গঠিত চার সদস্যের উপদেষ্টা কাউন্সিল আংশিক এ কমিটি অনুমোদন করেন। আগামী ৩১ জুলাই ২০২০ মধ্যে জেলা, মহানগর ও বিভিন্ন ইউনিটের কমিটি সম্পূর্ন করে সন্মেলনের মাধ্যমে কেন্দ্রীয় পূর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হবে। উল্লেখ্য যে, গত ২৮ মার্চ ২০২০ কাউন্সিল হওয়ার কথা ছিল কিন্তু COVID 19 এর কারণে স্থগিত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *