মংলায় আওয়ামীলীগ এর ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।


বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

আজ ২৩শে জুন মঙ্গলবার সকাল ১১ঘটিকায় স্বাস্থ্য বিধি মেনে ও নিরাপদ দুরত্ব বজায় রেখে মোংলা উপজেলা ও পৌর শাখার উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭১ তম প্রতিস্ঠা বার্ষিকী পালন করা হয়।

বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এ সভাপতিত্ব করেন মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি শেখ আঃরহমান।

এ সময় মোংলা পৌর আওয়ামীলীগ এর সভাপতি শেখ আঃরহমান বলেন বাংলাদেশ আওয়ামীলীগ দেশের সকল খারাপ পরিস্থিতিতে জনগনের পাশে ছিলো এখনো জনগণের পাশে আছে। স্বাধীনতা যুদ্ধ থেকে শরু করে আজ পযন্ত যতবারই দেশে কোন খারাপ সময় এসেছে।ততোবারই বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের পাশে থেকে জনগনকে দূর্যোগ থেকে রক্ষা করেছে।করোনার সময় আপনারা দেখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক জনগনের খোঁজ খবর রাখছেন।করোনা ভাইরাস এর হাত থেকে জনগনকে বাচানোর জন্য তিনি সকল ধরনের পদক্ষেপ গ্রহন করেছেন। করোনার কারনে কর্মহীন লোকদের জন্য সে খাবারের ব্যাবস্থা করেছেন।

এছাড়া শেখ আঃ রহমান করোনা ভাইরাস এর হাত থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকার পরামর্শ দেন।সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে অনুরোধ করেন।সরকারি নির্দেশনা মেনে চলতে সবাইকে অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোংলা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম। মোংলা পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মিজান তালুকদার,পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃএরশাদ হোসেন রনি, মোংলা পৌর ছাত্রলীগ এর সভাপতি শেখ মোয়াজ্জেম হোসেন রানা,সাধারণ সম্পাদক শেখ শাহারুখ বাপ্পি সহ প্রমূখ নেতৃবিন্দ।

আলোচনা অনুষ্ঠান এর শেষে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আকরামুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *