মাদারীপুরে সাংবাদিক দম্পতির ওপর হামলা: ঝালকাঠি মিডিয়া ফোরামের প্রতিবাদ

ঝালকাঠি প্রতিনিধি :মাদারীপুরে সাংবাদিক দম্পতির ওপর এলজিইডির সন্ত্রাসি কর্মচারী কর্তৃক হামলার ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মুক্তমনের সাংবাদিক সংগঠন ঝালকাঠি মিডিয়া ফোরাম।

সংগঠনের সভাপতি মোঃ মনির হোসেন ও সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সাংবাদিক দম্পতির ওপর হামলাকারি আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনারও দাবি জানায় ।

১০/০৩/২০২০ইং তারিখ মঙ্গলবার সন্ধ্যায় এলজিইডি’র ইউডি নাসির ও তার দলবল ওই সাংবাদিক দম্পতির ওপর হামলা চালায়। একটি পত্রিকায় বিজ্ঞাপন দেয়ার কথা বলে সাংবাদিক সাবরিন জেরিনকে ফোনে ডেকে নেয় ইউডি (প্রধান সহকারী) নাসির উদ্দিন।

সাংবাদিক জেরিন সেখানে গিয়ে জানতে পারেন বিজ্ঞাপনটি অন্য পত্রিকায় বরাদ্দ করে দিয়েছেন। এ নিয়ে কথা কাটাকাটির জের ধরে এই হামলার ঘটনা ঘটে বলে আহত সাংবাদিক আব্দুল্লাহ মামুন জানান।

আব্দুল্লাহ মামুন আরো জানান, হামলার খবর জেরিন তাকে ফোনে জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিনিও হামলার শিকার হন। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্বার করে হাসপাতালে ভর্তি করেন।
সাবরিন জেরিন জাতীয় দৈনিক বিজনেস বাংলাদেশ ও আমাদের নতুন সময় ও তার স্বামি আব্দুল্লাহ মামুন প্রতিদিনের সংবাদের মাদারীপুর প্রতিনিধি।

এদিকে হামলার পরে রাতেই মাদারীপুর থানায় অভিযোগ দায়ের করলেও আজ বুধবার দুপুর ১টার মধ্যেও এজাহার নেয়নি পুলিশ।
১০ মার্চ সন্ধ্যায় এলজিইডি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক দম্পতি মাদারিপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সন্ত্রাসিদের এলোপাথারি লাথিতে সাংবাদিক সাবরিনা জেরিনের তলপেটে আঘাত লাগে। লাথিতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *