জামালপুরে ওবায়দুল কাদের সহ মন্ত্রীদের বিরুদ্ধে কটূক্তি করায় যুবক গ্রেপ্তার

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় সুমন সওদাগর (৩৫) নামে এক যুবককে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। সুমন সওদাগর স্থানীয় “সাপ্তাহিক বকশীগঞ্জ” এর নিজস্ব প্রতিবেদক বলে জানা গেছে।
এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
জানা গেছে, বকশীগঞ্জ পৌর এলাকার সওদাগর পাড়া গ্রামের আওরঙ্গজেব সওদাগরের ছেলে সুমন সওদাগর তার ফেসবুক থেকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, তথ্যমন্ত্রী , নৌ পরিবহন প্রতিমন্ত্রী সহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে আপত্তিকর লেখা পোষ্ট করেন। লেখাটি নিয়ে রস্থানীয় আওয়ামী লীগের নেতা কমর্ীদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া শুরু হলে ওইদিন রাতেই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বাদী হয়ে সুমন সওদাগরকে আসামি করে বকশীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় মধ্য রাতে সুমন সওদাগরকে গ্রেপ্তার করেন বকশীগঞ্জ থানা পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা ও বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং রোববার সকালে তাকে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *