রানীশংকৈলে ক্ষমতার দাপটে জমি দখল বাধায় আহত ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ৮ মে শুক্রবার ক্ষমতার দাপটে জমি দখল করার কৌশলে বাঁধা দিতে এলে একত্রিত হয়ে এলোপাথাড়ি মারপিট করে আহত করেছেন ৪ জনকে এমন অভিযোগ রয়েছে রানীশংকৈল উপজেলার সাব রেজিস্ট্রার অফিসের নকল নবিস কর্মকর্তা মোস্তফা আলমের নামে ।

ঘটনাস্থলে গিয়ে জানা যায় যে রেকর্ডিও মূলে জমির মূল মালিক মুনজুর আলম । যার , দাগ নং ১০৭ , জমির পরিমাণ,৫ শতক মোজা ,ভান্ডারা । মুনজুর আলম তার নিজ জমিতে চাষ করার জন্য গেলে মোস্তফা আলম তার ভাড়া করা গুন্ডা পান্ডা বাহিনী নিয়ে বাঁধা দিতে যায় । এতে না মানলে তার হুকুমে মুনজুরুল আলমের উপর হামলা চালানো হয় এতে করে আহত হয় চার জন । মুনজুর আলম ,আব্দুল্লাহ্ আল হোসেন লাবু, আতিকুর রহমান জনি, এ্যাডভোকেড আসাদুজ্জামান রনি ।

স্থানীয় সূত্রে জানা যায় যে মোস্তফা আলম ক্ষমতার দাপটে তার শশুর বাড়ির লোকজন কে নিয়ে লাঠিয়াল বাহানী তৈরি করে মুনজুর আলমের এবং এলাকার জমি দখল করার কৌশল করে এতে করে মুনজুর আলমের পরিবার বাঁধা দিতে গেলে তাঁর পরিবারের উপর ভাড়া করা গুন্ডা পান্ডা এবং শশুর বাড়ির লোকজন দিয়ে হামলা চালিনো হয় এতে করে আহত করে বাভিন্ন ভাবে মুনজুর আলমের পরিবারকে ।

উল্লেখ্য যে এর আগে সে রানীশংকৈল উপজেলার এক জমি জোর পূর্বক ভাবে দখল করার চেষ্টা করেছিল। সেতাবগঞ্জ কৃষি কর্মকর্তা মশিউর রহমানের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *