জামালপুরে অসহায় ২৫০টি পরিবারের মাঝে যুবদলের খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ


জামালপুর প্রতিনিধি ॥
প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ২৫০টি পরিবারের মাঝে জামালপুর জেলা যুবদলের উদ্যোগে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে শহরের জরিনা মিয়ার উদ্দিন স্কুল মাঠে জামালপুর জেলা যুবদলের সভাপতি মো. ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে এ খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রীর দুইটি প্যাকেট ২৫০টি পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্যাকেট দুটিতে ছিলো- সিদ্ধ চাল-৫ কেজি, আতব চাল-১ কেজি, সেমাই-১ প্যাকেট, চিনি-১/২ কেজি, গুড়া দুধ-২৫০ গ্রামের প্যাকেট, ডাল-১/২ কেজি, আলু-১ কেজি ও লবণ-১/২ কেজি। দলীয় সুত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর পরামর্শক্রমে এ খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণে শহর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম, সদস্য সচিব জিয়াউল হক জিয়া, যুগ্মআহবায়ক রেজাউল করিম নিলু, যুবদল নেতা রাশেদুজ্জামান রনি, জাহাঙ্গীর আলম, শাহিনুর রহমান, আলতাফ হোসেন মন্ডল, বিল্লাহ হোসেন, মোবারক হোসেন, মোহাম্মদ মোস্তফা, জহুরুল ইসলাম সজীব, জুয়েলসহ জেলা ও শহর যুবদলের অন্যান্য নেতৃবৃন্দ অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *