জামালপুরে ৩০০ পরিবার পেল বিএনপির ঈদ সামগ্রী


জামালপুর প্রতিনিধি ॥
লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবারের মাঝে বিএনপি ঈদ সামগ্রী বিতরণ করেছে। রবিবার সকালে জামালপুর পৌরসভার পাথালিয়া এলাকায় হযরত শাহজামাল (রঃ) স্কুল এন্ড কলেজ মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি ও গুড়োদুধ। এ সময় কর্মহীন ৩০০ পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন জানান, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়েপড়া অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিএনপি দীর্ঘদিন যাবত ক্ষমতার বাইরে। তারপরও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যতটুকু সম্ভব বিএনপির পক্ষ থেকে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে। আমাদের এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। ঈদ সামগ্রী বিতরণে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম আল আমিন, পৌর বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, ওয়ার্ড বিএনপির সভাপতি সুজন আহাম্মেদ শফিকুল ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *