জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকীতে জামালপুরে শতাধিক পরিবার পেল ছাত্রদলের খাদ্য সামগ্রী

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা বিএনপি ১০ দিনের কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে প্রাণঘাতী করোনার প্রভাবে কর্মহীন শতাধিক দরিদ্র পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করেছে জামালপুর জেলা ছাত্রদল। রবিবার সকালে শহরের স্টেশন বাজার বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানার সভাপতিত্বে ত্রাণ বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। পরে বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন প্রতিটি পরিবারের সদস্যদের হাতে একটি প্যাকেটে মোড়ানো ত্রাণ সহায়তার চাল, আলু, তেল ও একটি করে সাবান তুলে দেন।

ত্রাণ বিতরণে জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ আব্দুল­াহ আল মাসুদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল­াহ আল মনসুর, যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল ও তৌহিদ নাসরুল­াহ, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মো. ইমরান কায়সার, সাধারণ সম্পাদক রুকনুজ্জামানসহ ছাত্রদলের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *