কমলগঞ্জে ধলাই নদী থেকে নিখোঁজ চা শ্রমিকের লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জের ত্রিপুরা সীমান্তবর্তী ধলই চা বাগানের পাহাড়ি ছড়ায় নামার পর থেকে নিখোজ। দুইদিন পর নিখোঁজ চা শ্রমিকের লাশ ধলাই নদী থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার বিকাল ৪টা থেকে নিখোঁজ হওয়ার দুইদিন পর শুক্রবার(২৪ জুলাই) সকাল ১০ টায় ধলাই নদীর ভানুগাছ সেতু এলাকা থেকে ফায়ার সার্ভিসের লোক লাশ উদ্ধার করে। নিহত চা শ্রমিক ধলই চা বাগানের মংড়ু গড়ের ছেলে দুই সন্তানের জনক রামেশ্বর গড় (৪৫)।

ধলই চা বাগানের পাহারাদার অমৃত গড় জানান, সীমান্ত এলাকার নো-ম্যান্স ল্যান্ড এলাকায় ধলই নদির সাথে সংযুক্ত একটি পাহাড়ি ছড়ার দিকে যায়। এরপর সে আর ফিরে আসেনি। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজে না পেয়ে চা বাগান পঞ্চায়েত ও কর্তৃপক্ষের মাধ্যমে বিষয়টি কমলগঞ্জ থানাকে অবহিত করা হয়। সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আনা হলেও সে স্থানে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে সকাল ১০ টায় ধলাই নদীর ভানুগাছ সেতু এলাকা থেকে রামেশ্বর গড়ের লাশ উদ্ধার করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাহাড়ি ছড়া ও ধলই নদীর স্রোতে তার লাশ আনেক দুরে নিয়ে এসেছে। কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *