ভূরুঙ্গামারীতে দুধকুমার নদী ভাঙ্গনে ক্ষতািগ্রস্হ্য দেড় শ পরিবার পেল সরকারী বিঞ্জান কলেজ ঢাকা এইচএসসি ব্যাচ -৯১ এর ত্রান সহায়তা


ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সরকারী বিঞ্জান কলেজ ঢাকা (জিএসসি) এইচএসসাি ব্যাচ -৯১ এর উদ্যোগে বন্ধু সংঘ ব্যাচ -৮৯ ভূরুঙ্গামারীর সহযোগিতায় দুধকুমার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্হ্য লোকজনের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার (২৮ আগষ্ট) সকালে উপজেলার ইসলামপুর গ্রামের সামাদের খেয়াঘাট এলাকায় এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। এ সময় উপস্হিত ছিলেন সরকারী বিঞ্জান কলেজের এইচএসসি ব্যাচ ৯১ এর শিক্ষার্থী প্রকৌ:আব্দুস সাত্তার বক্ষ্যব্যাধী বিশেষঞ্জ ডা: সেরাজুল ইসলাম আমিনুর ররহমান লিটন ও বেলাল উদ্দিন বন্ধু সংঘ এসএসসি ব্যাচ -৮৯ ভূরুঙ্গামারীর সাধারন সম্পাদক ও সরকারী কলেজের সহ:অধ্যাপত মোজাবফর হোসেন রিপন কোষাধক্ষ্য ও মহিলা কলেজের সহ:অধ্যাপক শাহালম, আাহাম্মদ আলী, কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি আমিনুর ররহমান বাবু সহ অন্যান্য বন্ধু গণ।
উল্লেখ্য নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্হ্য প্রায় দেড় শ পরিবারের মাঝে ১০কেজি চাল ১কেজি ডাল ১কেজি পিঁয়াজ আড়াই কেজি আলু ১ লিটার তেল ১ কেজি লবন ও ১ টি সাবান বিতরন করা হয়।
সরকারী বিঞ্জান কলেজ ঢাকা এর বিতরনকৃত ত্রান সহায়তা পেয়ে বীরমুক্তিযোদ্ধা নেহাজ উদ্দিন ও জামেনা খাতুন মহান আল্লাহর দরবারে শুকুরিয়া আদায় করে বলেন তোমাদের দেয়া এই খাদ্য সামগ্রী পেয়ে আমরা খুব খুশী আলাহ যেন তোমাদের মঙ্গল করেন এই দোয়া করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *