মানবাধিকার সমিতির উদ্যোগে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : আজ (বুধবার) সকালে কুষ্টিয়া এন.এস. রোর্ডের চার রাস্তার মোড়ে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে ধর্ষকদের দ্রুত আইনে বিচার ও নারী নির্যাতন বন্ধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জান্নাতুল ফেরদৌস জিনিয়ার সভাপতি ও সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেলের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি শরিফ মাহমুদ,

ভয়েস অফ কুষ্টিয়া সম্পাদক মুন্সী শাহীন আহম্মেদ জুয়েল, সাংবাদিক জোট কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক রানা সিদ্দিক, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সদর কনক, সদর উপজেলা শাখার সভাপতি আবু মনি সাকলায়েন এলিন, শহর শাখার সভাপতি মাহফুজ জামান তিতাস, সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক রজনী চৌধুরী, আজকের সুত্রপাত পত্রিকার স্টাফ রিপোর্টার আসাদ প্রমূখ।

এসময় নেতৃবৃন্দ ধর্ষকদের দ্রুত আইনে বিচার ও নারী নির্যাতন বন্ধে সরকারের হস্তক্ষেপ কামনা করেন। নেতৃবৃন্দ বলেন, দেশে যে ভাবে ধর্ষণ ও নারী নির্যাতন বৃদ্ধি পাচ্ছে এতে সাধারণ মানুষ উদ্বিগ্ন। এর ফলে বিশ্বের কাছে আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। ধর্ষক কোন দলের মতের হতে পারে না। তাদের পরিচয় ধর্ষক। এই ধর্ষকদের যদি দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়, তবে এ ধরনের কাজ করার সাহস পাবে না আর কোন মানুষরূপী পশুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *