ইয়াবা সম্রাট সুমনের হামলায় আহত পিডিবির কর্মচারী

বিশেষ প্রতিনিধি
কুলাউড়া উপজেলার সর্বমহলে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত সুমনের হামলায় এবার আহত হয়েছেন কুলাউড়া পিডিবির অফিসের কর্মচারী।এ নিয়ে পিডিবি কর্মকর্তা,কর্মচারীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।এ হামলার বিচার না হলে আন্দোলনে যাওয়ার হুমকি ও দিয়েছেন পিডিবির কর্মচারীরা।

কুলাউড়া থানার অভিযোগ সূত্রে জানা যায়, পিডিবির মিটার পাঠক বাবর আহমদ গত ৩০ সেপ্টেম্বর দুপুর ২.৩০ ঘটিকার সময় অফিসের কাজে কুলাউড়া চাতল গাও অবস্থিত পিডিবি অফিসে যান।সেখানে মদ্যপ,চুর,স্থানীয় বখাটে সন্ত্রাসী, চাতল গাও গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুমন(৩০) এবং তার সহকর্মী একই গ্রামের আ্দুল বাছিতের পুত্র পায়েল মিয়া(২৯) তার উপর দেশিয় অস্ত্র, সস্ত্র নিয়ে হামলা করে।পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে কুলাউড়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।

মামলার বাদী বাবর জানান, তিনি মাস্টার রোলে পিডিবি অফিসে কর্মরত।অফিসের কাজে যাতায়াত করার সময় সুমন,পায়েল আমার কাছে টাকা দাবি করে।।তাদের টাকা না দিলে আমি চাতলগাও বিদ্যুৎ অফিসে যেতে পারবো না।

হামলার প্রত্যক্ষদর্শী মোহন চৌহান জানান,সুমন এবং পায়েল কোন কারন ছাড়াই বাবরকে মারতে দেখে আমরা দৌড়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন,ভিকটিমের অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ্য, চাতল গাও গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র সুমন আহমদ বখাটে,সন্ত্রাসী হিসেবে এলাকায় পরিচিত।তার বিরুদ্ধে নারী,শিশু নির্যাতন,গরু চুরি,মাদক সহ ১৩ টি মামলা রয়েছে।সে বিভিন্ন সময় জেল খেটে এসেছে।তার ভয়ে এলাকার কেউ কথা বলতে পারে না।তাছাড়া বিভিন্ন সময় পিডিবির লাইন চুরির সাথেও সে জড়িত।তার এসব অপকর্মের জন্য বিদ্যুৎ অফিসের কর্মচারীরা আতঙ্কিত। এই এলাকায় তার বাড়ী হওয়ার কারনে সে যেকোন সময় প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *