উলিপুরে ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

বিশেষ প্রতিবেদকঃ
মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)- কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে কুড়িগ্রামের উলিপুরে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) যোহরের নামাজ শেষে পৌরশহরের মসজিদুল হুদার সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ছারছীনা দরবার শরীফের আহবানে ও বাংলাদেশ জমঈয়াতে হিযবুল্লাহ, যুব ও ছাত্র হিযবুল্লাহ কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে ফ্রান্সের প্রেসিডেন্টের কুরুচিপূর্ণ বক্তব্য ও নবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ জমঈয়াতে হিযবুল্লাহ এর সহ-সভাপতি আব্দুল্লাহ আজাদী, ছাত্র হিযবুল্লাহ কুড়িগ্রামের সভাপতি হাবিবুল্লাহ আজাদী,ঢাকা বায়তুল জামান জামে মসজিদের ইমাম মুফতি আবুল কালাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহবান করেন এবং মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। ফ্রান্সের দূতাবাস ভেঙে দেওয়ার জোর দাবী জানান বক্তারা। এসময় এ ঘটনায় বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর আহ্বান জানান তারা। পরে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *