রৌমারীতে স্কুলছাত্র বলাৎকার!

সহিজল ইসলাম রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি।

রৌমারীতে হোসেন আলী নামে পঞ্চা‌শ বছর বয়সী এক ব‌্য‌ক্তির বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। র‌বিবার (১ নভেম্বর) বিকালে উপজেলার লাঠিয়ালডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটেছে দা‌বি করে সোমবার (৩ নভেম্বর ) নির্যাতনের শিকার শিশুরটির মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। নির্যাতনের শিকার শিশুটিকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ইম‌তিয়াজ ক‌বির এসব তথ‌্য নি‌শ্চিত করেছন ।

অভিযুক্ত হোসেন আলী উপজেলার যাদুরচর ইউনিয়নের লাঠিয়ালডাঙ্গা গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের মোয়াজ্জিনের দায়িত্বে ছিলেন। তবে বর্তমানে তিনি পলাতক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার বিকালে বাড়ির পাশে ঘুঘুর বাসা দেখানোর কথা বলে ওই স্কুলছাত্রকে ধান ক্ষেতে নিয়ে বলাৎকার করে হোসেন আলী। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হোসেন আলী পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

নির্যাতনের শিকার শিশুটির মা জানান, বিকৃত মানসিকতার হোসেন আলী লালসা মেটাতে তার অবুঝ সন্তানের ক্ষতি করেছে। এর আগে ওই এলাকার একাধিক ছেলের সঙ্গে সে একই কাজ করেছে বলে অভিযোগ করেন তি‌নি। এসব ঘটনায় এলাকায় তার বিরুদ্ধে একা‌ধিক শালিস বৈঠকও হয়েছে।

এদিকে দ্রুত হোসেন আলীকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে অভিযোগের সত‌্যতা পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষণ আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *