বাকেরগঞ্জে চরামদ্দী ইউনিয়নে সাইদুল ও জাকিরের গেরাকলে এলাকাবাসী

বাকেরগঞ্জ প্রতিনিধি

বাকেরগঞ্জের চরামদ্দী ইউনিয়নের ছত্তার হাওলাদারের পুত্র সাইদুল ও জাকিরের পেটুয়া বাহিনীর যাতনায় এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে ।
জানা গেছে, উপজেলার চরামদ্দী ইউনিয়নে কাটাদিয়া গ্রামের ছত্তার হাওলাদারের পুত্র সন্ত্রাসী সাইদুল ও জাকির হাওলাদার হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন মানুষের জায়গায় দখলের অভিযোগ রয়েছে এছাড়াও জাকিরের নামে রয়েছে ডাকাতি মামলা ও ফারুক মাওলানার কাছ থেকে ধারবাবদ নগদ ছয় লক্ষ টাকা চেক দিয়ে নেয় পাঁচ মাসের জন্য টাকা দেয়ার কথা পাঁচ মাস পরে থাকলেও নয় ছয় শুরু করেন জাকির হাওলাদার ফারুক মাওলানা ইউপি চেয়ারম্যান সহ গন‍্যমান‍্য ব্যক্তি বর্গ কে অবগত করেন তাদের কাছ থেকে কোনো সুরুয়া না পেয়ে বাদি হয়ে প্রতারণা মামলা করেন ফারুক মাওলানা যে মামলা কারেন মাস ছয়েক জেলও খেটেছেন জাকির হাওলাদার বর্তমানে মামলাও চলমান রয়েছে । এছাড়াও এলাকায় বিভিন্ন মানুষের জমি জবরদখল করে নেয়ার অভিযোগ। তিন সড়ক ও জনপথ চাকুরী করার সুবাদে এলাকার বিভিন্ন জনের কাছ থেকে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা।জাকির হাওলাদার পরলুভী ভূমিদস্যু ও তার সন্ত্রাসী বাহিনী রয়েছে এলাকায় ।
চরামদ্দি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান গাউছে আলম লালের সাথে ভিডিও সাক্ষাৎকারে আলাপ করলে জাকির হাওলাদার এর ব্যাপারে তিনি বলেন জাকির হাওলাদারের বিরুদ্ধে এলাকাবাসীর অনেকেই বিভিন্ন অপকর্মের ব‍্যাপারে অবগতো করেছেন।আমি জনগণের কাছ থেকে যতদূর শুনেছি ও জেনেছি ছত্তার হাওলাদারও বেশি সুবিধার লোক ছিলেন না পাকিস্তান পিরিয়ডে হিন্দুদের সম্পত্তি দখল করে নেওয়া হিন্দু মেয়েদের ইজ্জত নষ্টও নাকি করেছেন। তাহলে তার জন্মের সন্তান আর কতদূর ভালো হবে জাকির বিরুদ্ধে অনেক নালিশ এসেছে আমি সব সময় চেয়েছি শালীষ বিচারের কিন্তু পারিনি তাকে কখনও ডেকে এনে সালিশ আপোষ মীমাংসা করতে ।সে খুব বেপরোয়া তার অপকর্মের কাজে আমি তীব্র নিন্দা জানাই।
এছাড়াও কাটা দিয়ে বাজারের নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ভিডিও সাক্ষাৎকারে ইউপি চেয়ারম্যানের মত একই কথা বলেন নারায়ণ মিত্রর মেয়েকে পাকিস্তান পিরিয়ডে জাকিরের বাবা ছত্তার হাওলাদার ইজ্জত লুটে নেয় যার কারণে নারায়ণ মিত্র তারা পরিবার নিয়ে দেশ ছেড়ে ভারতে চলে যান। সেই ছাত্তার হাওলাদারের জন্মের সন্তান জাকির হাওলাদার ও সাইদুল হাওলাদার কতই বা ভালো হবে তারা আরো বলেন কয়েকদিন আগে জাকির হাওলাদার বাড়ির পাশে বেলায়েত হোসেনের বাড়ি জবরদখল করে নেয়ার চেষ্টা করে তাতে বাধা দেয় বেলায়েত হোসেনের মেয়ে রিনা বেগম বাধা দেওয়ার কারণে রিনা বেগম ও তার মেয়েকে মারধর করে সেই সাথে পরিবারের লোকজনকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রিনা বেগম জীবনের নিরাপত্তা চেয়ে সম্প্রতি ছত্তার হাওলাদারে দুই পুত্রর বিরুদ্ধে চরামদ্দী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ নিকট সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, চরামদ্দী ইউনিয়ন কাটাদিয়া গ্রামে বাসিন্দা মৃত ছাত্তার হাওলাদারের ছেলে জাকির হাওলাদার ও সাইদুল হাওলাদার পরলূভী ভূমিদস্যু তাদের হাত থেকে রক্ষা পেতে গ্রামের ভুক্তভোগী সাধারণ জনগণ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *