জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জামালপুর প্রতিনিধি ॥
ঢাকা ও সিরাজগঞ্জ আসনের উপ-নির্বাচনে ভোট কারচুপি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ নেতাকর্মীদের নামে মামলা দায়েরের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। বুধবার বেলা ১২টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খানের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি মেশিনারীজ পট্টি এলাকা থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল, মাহমুদুল হাসান মানিক, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, শহর ছাত্রদলের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, সদস্য সচিব শামীম, কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব রাকিবুল হাসান রাকিবসহ বিভিন্ন উপজেলা শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। বক্তারা অবিলম্বে ঢাকা ও সিরাজগঞ্জের উপ-নির্বাচনের ভোট বাতিলসহ নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *