সড়ক দূর্ঘটনায় নিহত ভূরুঙ্গামারীর ২ ব্যবসায়ীর বাড়ীতে চলছে শোকের মাতম

 
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ
নওগা রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের সামনে সড়ক দূর্ঘটনায় নিহত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর ২ পান ব্যবসায়ীর বাড়ীতে চলছে শোকের মাতম।
জানা গেছে উপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামের মৃত শরৎ চন্দ্র বর্মনের ছেলে দিনেশ চন্দ্র (৪০) ও একই গ্রামের দীন বন্ধু বর্মন এর ছেলে দীনেশ বর্মন (৩৭) পেশায় পান ব্যবসায়ী। তারা উভয়েই পান ক্রয়ের জন্য ভূরুঙ্গামারী থেকে গত বৃহস্পতিবার রাতে ট্রাক যোগে রাজশাহীর বাগমারা উপজেলায় যাচ্ছিলেন। শুক্রবার ভোর ৫ টায় তাদের ট্রাকটি নওগা রাজশাহী আঞ্চলিক মহা সড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে পৌছলে পিছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়। এই ঘটনায় ট্রাক ড্রাইভার বাচ্চু মিয়া ও হেলপার শিপন মিয়া গুরুত্বর আহত হয়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। ট্রাকের ড্রাইভার ও হেলপারের বাড়ী ভূরুঙ্গামারীতেই। এই ঘটনায় নিহতদের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত দিনেশ চন্দ্রের ২টি মেয়ে ও ১টি সাত বছরের পুত্র সন্তান রয়েছে। অপর জনের রয়েছে ১ ছেলে ও ১ মেয়ে। পান ব্যবসায়ী নারায়ন চন্দ্র ও নজরুল ইসলাম জানান, এক সাথে দীর্ঘদিন থেকে আমরা ব্যবসা করছি। তারা উভয়েই অত্যান্ত ভালো মানুষ ছিল। তাদের মৃত্যুতে পরিবারের চলার পথ বন্ধ হয়ে গেলো। তারা উপযুক্ত ক্ষতিপূরণের দাবি জানান।
 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *