রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুরের ৩ ইউনিয়নের সাধারণ নির্বাচন স্থগিতের খবরে এলাকায় দফায় দফায় বিক্ষোভ সমাবেশ অব্যাহত রয়েছে। গতসোমবারের মতো মঙ্গলবারও উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভের খবর পাওয়া গেছে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসলি অনুযায়ী নির্বাচনের দাবিতে এলাকাবাসি ওই বিেেক্ষাভ সমাবেশ করেছে বলে জানা গেছে।
রাজীবপুর শহরে নাগরিক কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে থানা মোড় চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া, কামরুল আলম বাদল, মেম্বার প্রার্থী, নুর আলম ও নাগরিক কমিটির সদস্য মুরাদ জং। একই সময়ে উত্তর কোদালকাটি ও বালিয়ামারী বাজারেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নির্বাচনের প্রার্থীর লোকজন। এর আগের দিন সোমবারও রাজীবপুরে, নয়াচর বাজারে ও কোদালকাটি বাজারে বিক্ষোভ সমাবেশ হয়েছে।
উল্লেখ্য যে, আগামি ৩১ মার্চ উপজেলার তিন ইউনিয়নের সাধরণ নির্বাচন হাইকোর্ট স্থগিত করে। সীমানা সংক্রান্ত জটিলতায় পৃথক ৩টি রিট আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের ২১নং বেঞ্চ স্থগিতাদেশ দেয়। এর আগে গত ২মার্চ তিন ইউনিয়নের সাধারণ নির্বাচনে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করে। প্রার্থীদের যাচাইবাছাই ও প্রতীক বরাদ্দ কার্যক্রমও সম্পন্ন করে প্রশাসন। এতে তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১২জন, সংরক্ষিত মহিলা সদস্য ৫১জন ও সাধারণ সদস্য পদে ৯৮জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।