উলিপুর(কুড়িগ্রাম)থেকে আব্দুল মালেক :
কুড়িগ্রামের উলিপুর বাজারে দোকান চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, পৌর এলাকার সরদার পাড়া গ্রামের মেহের আলীর পুত্র মিল্ল¬াত আলী (২৮), খবির উদ্দিনের পুত্র বদরুদ্দোজা (৩৩), রবিউল ইসলামের পুত্র মিঠুকে(২০), দূর্গাপুর এলাকা থেকে লিয়াকত আলীর পুত্র লিমন(২০) ও রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আঃ হামিদের পূত্র সেলু মিয়া(২২) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।
ব্যবসায়ী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীররাতে চোরের দল উলিপুর বাজারের প্রাণকেন্দ্রের ৫টি দোকানের ঘরের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে নদগ টাকা, মূল্যবান মোবাইল ফোন, দামী ওষুধ, কাপড় সহ ১৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ সময় চোরের দল, রিফা ফার্মেসীর নগদ ৩০ হাজার, সুস্মিতা ফার্মেসীর ৩০ হাজার, উলিপুর মেডিকেল হলের ১৫ হাজার, রুহুল আমিন বস্ত্রালয়ে ১ লাখ ৪৫ হাজার ও ৫০ পীচ শাড়ী, দ্বীপ বস্ত্রালয়ের ৭০ হাজার টাকা ও ৬০ পীচ শাড়ী নিয়ে যায়। এদিকে, গত বুধবার গভীররাতে উপজেলার দূর্গাপুর বাজারে ৫টি দোকানে চুরি সংগঠিত হয়। ওই বাজারের গালামাল ব্যবসায়ী শাহ আলম বাচ্চুর ১ লাখ ৬১ হাজার, কাপড় ব্যবসায়ী মুসা আলমের ৫০ হাজার, রাসায়নিক সার ব্যবসায়ী মহুবর রহমানের ৭ হাজার, কাপড় ব্যবসায়ী মঞ্জু মিয়ার ৩০ হাজার টাকাসহ দোকানের মালামাল নিয়ে যায়। গত ২৩ ফ্রেব্রæয়ারী উলিপুর বাজারের অহনা টেলিকম থেকে ১৩৯পিচ মোবাইল সেট, মামা ভাগ্নে টেলিকম থেকে ৪৯টি মোবাইল সেট চুরি হয়। উপজেলার সবকটি বাজারের
উলিপুর থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল¬াহ আল সাঈদ জানান, গ্রেপ্তার ব্যাক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।