লাভলী আক্তার কেন্দুয়া প্রতিনিধিঃ

ক্ষমতাসীন আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো এবার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হলেন নেত্রকোণা-৩ কেন্দুয়া-আটপাড়া নির্বাচনী এলাকার সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শনিবার ২৪ডিসেম্বর রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দলটি’র ২২তম জাতীয় সম্মেলনে ঘোষিত কমিটিতে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে সংসদ সদস্য অসীম কুমার উকিলের নাম ঘোষণা করা হয়। তিনি সদ্যবিদায়ী কমিটিতেও একই পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও অসীম কুমার উকিল সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে কেন্দুয়া আটপাড়া উপজেলার সার্বিক উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছেন।

বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টানা দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি এবং তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

শনিবার আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কণ্ঠভোটে সভাপতি মনোনীত হওয়ার আগে বিদায়ী কমিটির সভাপতি হিসেবে বক্তব্য দেন প্রধানমন্ত্রী।

রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত অধিবেশনের সমাপনী বক্তব্যে তিনি বলেন, ‘যেখানেই থাকি না কেন, আমি আছি আপনাদের সঙ্গে। আপনারা নতুন নেতা নির্বাচন করুন। পুরাতনের বিদায় নতুনের আগমন, এটাই চিরাচরিত নিয়ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *