কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিরাপদ পানি ও স্যানিটেশন মেলা অনুষ্ঠিত

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিরাপদ পানি ও স্যানিটেশন (ওয়াশ) মেলা -২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) উপজেলার নাওডাংগা ইউনিয়ন পরিষদ চত্বরে সৌহার্দ্য-৩ কর্মসূচি, মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতি (এমজেএসকেএস) ফুলবাড়ী উপজেলা অফিসের আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হয়।

ইউএসএআইডি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থায়ন ও সৌহার্দ্য-৩ কর্মসূচি, কেয়ার বাংলাদেশ রংপুর রিজিওনাল অফিসের সহযোগিতায় আয়োজিত দিনব্যাপী এ মেলায় নিরাপদ পানি ও স্যানিটেশন বিষয়ক সচেতনতা বৃদ্ধি করতে বিভিন্ন উপকরণ ও চিত্র প্রদর্শন, পালা গানের আসর, আলোচনা সভা এবং মেলায় অংশগ্রহণকারী সকলকে সৌজন্য পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

আলোচনায় সৌহার্দ্য-৩ কর্মসূচি, (এমজেএসকেএস) ফুলবাড়ী শাখার কো-অর্ডিনেটর মোঃ ফজলুল হকের সঞ্চালনা ও নাওডাংগা ইউনিয়নের চেয়ারম্যান হাছেন আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী হাসান আলী, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত, নাওডাংগা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল হানিফ, বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার, সৌহার্দ্য-৩ কর্মসূচির কেয়ার প্রতিনিধি শাহ্ রিয়াজুল ইসলাম,এমজেএসকেএস’র প্রোগ্রাম অফিসার শাহ নেওয়াজ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.