Kurigram Agri Minister Photo-(1) 27.08.16

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহারের বিষয়টি আইনী প্রক্রিয়ায় সিদ্ধান্ত হবে। সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী বিষয়টি সম্পন্ন করা হবে।
জামায়াতের রাজনীতি নিষিদ্ধের বিষয়ে তিনি বলেন, আমরা কেহই আইনের উর্দ্ধে নই। সকল আইন কানুন পর্যালোচনা ও বিচার বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।
তিনি শনিবার কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ধানের চারা, সবজী ও ডাল বীজ এবং সার বিতরন কালে সাংবাদিকদের এসব কথা বলেন।
নাগেশ্বরী উপজেলা পরিষদ মাঠে আয়োজিত কৃষক সমাবেশে জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি একে এম মোস্তাফিজার রহমান, কৃষি মন্ত্রনালয়ের সচিব মোঃ মঈনুদ্দিন আব্দুল্লাহ, বিএডিসির চেয়ারম্যান নাসিরুজ্জামান, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের মহাপরিচালক হামিদুর রহমান, ধান গবেষনা ইন্সটিটিউট এর মহাপরিচালক ভাগ্য রানী বনিক, পুলিশ সুপার মোঃ তবারক উল্ল্যাহ, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক মোঃ জাফর আলী,নাগেশ্বরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক প্রধান প্রমুখ।
পরে তিনি কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে ধানের চারা, সবজী ও ডাল বীজ এবং সার বিতরন করেন।
বন্যায় ক্ষতিগ্রস্থ জেলার ৯ উপজেলার ১৬ হাজার কৃষক ধানের চারা, সবজী ও ডাল বীজ এবং সার সহায়তা হিসেবে পাবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।