কুড়িগ্রামে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এ.হক স্কুলে চিত্রাংকন কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরণ

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
কুড়িগ্রামে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এ.হক স্কুল (ইংলিশ ভার্সনে) চিত্রাংকন কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
২৬ শে মার্চ (শনিবার) কুড়িগ্রাম সরদারপাড়াস্থ এ.হক স্কুল (ইংলিশ ভার্সন) দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত। অনুষ্ঠানের মধ্যে ছিল বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ. হক গ্রুপের পরিচালক আলহাজ্ব আতাউর রহমান। তিনি জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের আনুষ্ঠানিক কর্মসূচি উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এর পুত্র হাফেজ আলহাজ্ব আবু সুফিয়ান পাভেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেসার্স জলিল বিড়ি ফ্যাক্টরি সুপারভাইজার মোঃ উজ্জল হোসেন এবং সাংবাদিক রাশিদুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানটি যৌথ পরিচালনায় সঞ্চালনা করেন উক্ত স্কুলের শিক্ষক আব্দুর রহিম এবং শিক্ষিকা দৃষ্টি।
অনুষ্ঠানে শিক্ষার্থী এবং অভিভাবকদের উদ্দেশ্যে বক্তব্য দেন, স্কুলের অধ্যক্ষ ও এ হক গ্রুপের পরিচালক আতাউর রহমান আতা। তিনি বলেন- খুব অল্পসময়ের মধ্যেই এই স্কুলের শিক্ষার্থীদের মেধা এবং পারফরমেন্সে আমি অভিভূত আমার বিশ্বাস আগামী এক বছরের মধ্যে জেলার একমাত্র ইংলিশ ভার্সন স্কুলটি সারা জেলায় আলোড়ন সৃষ্টি করবে এবং প্রথম স্থান দখল করবে-ইনশাআল্লাহ।
প্রতিবেদকঃ

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.