কুড়িগ্রামে টিসিবির পণ্য নিতে এসে ভোগান্তি

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে নির্ধারিত স্পটে আমন্ত্রিত অতিথিরা টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধনের পর বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। পণ্য বিতরণে কোনো নিয়ম শৃঙ্খলা না থাকায় গ্রহীতাদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়। নারী কার্ডধারীরা পুরুষদের সাথে না পেরে তারা অনুষ্ঠান স্থল থেকে সড়ে যান।
রবিবার (২০মার্চ) সকাল ১০টায় কুড়িগ্রাম পৌরসভাসহ জেলার ২২টি স্পটে পণ্য বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

এসময় কুড়িগ্রাম পৌরসভায় কার্যক্রমের উদ্বোধন করতে আসেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের সহকারী পরামর্শক গোলাম খোরশেদ, পৌর মেয়র কাজিউল ইসলামসহ আমন্ত্রিত অতিথিরা।

তারা কয়েকজনকে পণ্য বিতরণের পর চলে যান। এরপরেই শুরু হয় হট্টগোল। পণ্য নিতে এসে ক্ষোভ প্রকাশ করে ২ নম্বর ওয়ার্ডের হামিদা জানান, ‘এভাবে দিলে তো মানুষের অবস্থা খারাপ হবে। তবে পণ্য পেয়ে খুশির অভিব্যক্তি প্রকাশ করেন তিনি।’
৭ নম্বর ওয়ার্ডের ভ্যানচালক ছামসুল জানান, ‘মারামারি করি মাল নিবো নাকি। কামলাও ফেলাবো মালও নিতে আসবো টাকা দিয়া। এইভাবে তো মাল নেওয়া যাবে না।’কুড়িগ্রাম পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিল রোস্তম আলী তোতা জানান, ‘মানুষ কাউন্সিলরদের গালি দিয়ে যাচ্ছে। আমার ওয়ার্ডের ৪/৫জন লোক ক্ষোভে কার্ড ছিঁড়ে জানিয়েছে তারা এভাবে মাল নিবে না।’

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, বিষয়টি পৌর মেয়রকে তাৎক্ষণিকভাবে অবহিত করা হয়েছে। সবাইকে শান্তি শৃঙ্খলাভাবে লাইনে দাঁড়িয়ে পণ্য নিতে হবে। দিনব্যাপী এ কার্যক্রম চলবে। এজন্য সকলকে ধৈর্য ধরে সহযোগিতা করা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.