কুড়িগ্রামে ঢাকা পোস্টের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম:
কুড়িগ্রামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জনপ্রিয় মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার ১৬ ফেব্রুয়ারি দুপুরে কুড়িগ্রাম টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যালয়ে সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা ও আলোচনাসভার মধ্য জন্মদিন পালিত হয়।

এছাড়াও ঢাকা পোস্ট এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলায় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অবদান রাখায় ৭জন গুনি ব্যক্তির হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

সম্মাননা স্মারক প্রাপ্তরা হলেন,করোনাকালীন সময়ে সম্মুখসারীর যোদ্ধা হিসেবে অপ্রতিরোধ্য কুড়িগ্রাম এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ অন্তু চৌধুরীর, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম। ২১শে পদক মনোনীত বিশিষ্ট রাজনৈতিক ও উত্তর বঙ্গ যাদুঘরের প্রতিষ্ঠাতা এসএম আব্রাহাম লিংকন, সাংবাদিক ও বিশিষ্ট সংগঠক শ্যামল ভৌমিক, কবি ও সাংবাদিক বাদশাহ্ সৈকত, শ্রী রামকৃষ্ণ আশ্রমের সাধারণ সম্পাদক ও শিক্ষাবিদ উপধ্যাক্ষ উদয় শংকর চক্রবর্তী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাঁন মোহাম্মদ শাহরিয়ার।

অনুষ্ঠানে, দৈনিক ভোরের আকাশের প্রতিনিধি সুজন মোহন্তের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্ট এর কুড়িগ্রাম প্রতিনিধি মোঃ জুয়েল রানা, প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ও দীপ্ত টিভির প্রতিনিধি মোঃ ইউনুছ আলী, সাধারন সম্পাদক এটিএন নিউজ ও এটিএন বাংলার প্রতিনিধি ইউসুফ আলমগীর, এসএ টিভির কুড়িগ্রাম প্রতিনিধি বাদশাহ্ সৈকত, জিটিভির প্রতিনিধি জাহিদুল ইসলাম, জাগো নিউজের প্রতিনিধি মাসুদ রানা, ঢাকা মেইলের প্রতিনিধি ফজলুল করিম ফারাজী, বার্তা ২৪ এর প্রতিনিধি কল্লোল রায়,বাংলাদেশ সমাচার এর প্রতিনিধি জাহানুর রহমান খোকন, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি ফিরোজ আলম মনু ও দৈনিক আমার সংবাদের প্রতিনিধি ইমতে আহসান সিলুসহ অনান্য ব্যাক্তিবর্গগণ।

অপ্রতিরোধ্য কুড়িগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি অন্তু চৌধুরী বলেন, ঢাকা পোস্ট গ্রামীণ প্রান্তিক গোষ্ঠীর বস্তুনিষ্ঠ সংবাদ, তাদের অধিকারের কন্ঠস্বরে অতি অল্প সময়ে রুপান্তরিত হয়েছে। এবং একই সাথে আমাদের মত যারা মাঠ পর্যায়ে সামাজিক কাজ গুলো করছে তাদের খুঁজে খুঁজে বের করে তাদের কথা গুলো সারা বাংলাদেশে ছড়িয়ে দিচ্ছে যা প্রশংসার দাবিদার। অপ্রতিরোধ্য কুড়িগ্রাম ঢাকা পোস্টের উত্তরত সফলতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.