কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২২-২০২৩) আগামি ১২ মার্চ অনুষ্ঠিত হবে।

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২২-২০২৩) আগামি ১২ মার্চ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজু মোস্তাফিজ ও আব্দুল খালেক ফারুক প্যানেল এবং খ.ম আতাউর রহমান বিপ্লব ও শ্যামল ভৌমিক প্যানেল। রাজু মোস্তাফিজ-আব্দুল খালেক ফারুক প্যানেলে সভাপতি পদে রাজু মোস্তাফিজ (একাত্তর টিভি/জনকণ্ঠ), সহ-সভাপতি পদে হারুন উর রশীদ হারুন (দিনকাল) ও একরামুল হক সম্রাট (আরটিভি/বাংলাদেশ প্রতিদিন), সাধারণ সম্পাদক পদে আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ/ইনডিপেন্ডেন্ট টিভি), যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান খন্দকার টিউটর (বৈশাখী টিভি/ ডেইলী ইনডিপেন্ডেন্ট), কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক পদে গোলাম মাসুদ (নয়া শতাব্দী), ক্রীড়া সম্পাদক পদে হুমায়ুন কবির সূর্য (দৈনিক সংবাদ/নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজকল্যাণ সম্পাদক পদে তৌহিদুল ইসলাম ঠান্ডা বকসী (সময়ের আলো-নির্বাচিত), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম.রহমান রনজু (ভোরের ডাক-নির্বাচিত), প্রচার সম্পাদক পদে শাহীন আহমেদ (খবরপত্র-নির্বাচিত)। কার্যকরী সদস্য পদে সফি খান (প্রথম আলো), আব্দুল ওয়াহেদ (যায়যায় দিন) ও ফজলে ইলাহী স্বপন (ইত্তেফাক/বাংলানিউজ)।
অপর প্যানেলে সভাপতি পদে খ.ম আতাউর রহমান বিপ্লব (একুশে টিভি), সহ-সভাপতি পদে রেজাউল করিম রেজা (নয়া দিগন্ত), ইউনুছ আলী (দীপ্ত টিভি), সাধারণ সম্পাদক পদে শ্যামল ভৌমিক (চ্যানেল আই), যুগ্ম সম্পাদক পদে ইউসুফ আলমগীর (এটিএন বাংলা/এটিএন নিউজ), কোষাধ্যক্ষ পদে জাহিদ হোসেন (জিটিভি/খোলাকাগজ), দপ্তর সম্পাদক পদে আশরাফুল হক রুবেল (মাই টিভি/দৈনিক ভোরের দর্পন), ক্রীড়া সম্পাদক পদে ফিরোজ আলম মনু (ভোরের পাতা) এবং কার্যকরী সদস্য পদে ওয়াহিদুজ্জামান তুহিন (ডিবিসি নিউজ টিভি) ও শাহ আলম (বজ্রশক্তি)।
নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মিজানুর রহমান মিন্টু (মানবজমিন/করতোয়া) এবং সদস্য হিসেবে রয়েছেন সিনিয়র সাংবাদিক অলক সরকার (কুড়িগ্রাম খবর) ও নাজমুল হোসেন (যমুনা টিভি)। একটি শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের সময় গুণছেন ভোটারগণ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.